default-image

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কলা ও মানববিদ্যা অনুষদের পেছনের ঝরনা থেকে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুরে হাটহাজারী ফায়ার সার্ভিসের একটি দল ও প্রক্টোরিয়াল বডি ঝরনা থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করে।

ওই ছাত্রের নাম মোহাম্মদ মুন্না (২৩)। তিনি হাটহাজারী সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাবার নাম সিরাজুল ইসলাম। তাঁরা ক্যাম্পাসের রেলগেট এলাকার বাসিন্দা। সিরাজুল ইসলাম পাহাড়ে কাঠ কাটার কাজ করেন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত নিরাপত্তা প্রধান মো. আবদুর রাজ্জাক প্রথম আলোকে বলেন, সকাল পৌনে ১০টার দিকে একজন ব্যক্তি এসে নিরাপত্তাকর্মীদের খবর দেয় যে পা পিছলে ঝরনায় এক ছেলে পড়ে গেছে। পরে বিষয়টা রেজিস্ট্রার ও প্রক্টোরিয়াল বডির সদস্যদের জানানো হয়। এরপর ঘটনাস্থলে গিয়ে ওই ছেলেকে খোঁজা হয়। পরে হাটহাজারী ফায়ার সার্ভিসের সহযোগিতায় বেলা একটার দিকে ওই ছেলের লাশ উদ্ধার করা হয়।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবদুর রহিম প্রথম আলোকে বলেন, মুন্নার সঙ্গে আরেক ব্যক্তি ছিলেন। তাঁরা মূলত পাহাড়ে কাঠ কেটে আনতে গিয়েছিলেন। আসার সময় মুন্না পা পিছলে পড়ে যান। পড়ে যাওয়ার খবরটি ওই ব্যক্তিই প্রথম দেন।

ওই ব্যক্তির সঙ্গে কথা হয়েছে কি না, জানতে চাইলে আবদুর রহিম বলেন, ঘটনাস্থলে তাঁর সঙ্গে কথা হয়েছে। তবে পরিচয় নেওয়া সম্ভব হয়নি। এ ছাড়া পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা করা হয়নি বলে জানান তিনি।

প্রক্টোরিয়াল বডির সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, ক্যাম্পাস পাহাড় দ্বারা বেষ্টিত। ক্যাম্পাসের আশপাশে ছোট–বড় মিলিয়ে অন্তত তিনটি ঝরনা রয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0