default-image

ভোলার চরফ্যাশনে একটি নির্জন বাগানের পুকুরপাড় থেকে দুই যুবকের গলা কাটা পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার আসলামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুন্দরী ব্রিজের পাশের বাগানটিকে স্থানীয় লোকজন বলে ভুঁইয়াগো বাগান। দুর্বৃত্তরা এই বাগানের পুকুরপাড়ে গলা কেটে ওই দুই যুবককে হত্যা করে লাশ আগুনে পুড়িয়ে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্থানীয় ব্যক্তিরা মস্তকবিহীন পোড়া লাশ দুটি দেখে চরফ্যাশন থানার পুলিশকে খবর দেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বলেন, দুপুর ১২টার দিকে মস্তকবিহীন পোড়া লাশের খবর পান। এ খবর শুনে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) সাব্বির হোসেন, আসলামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিরাজুল ইসলাম, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমানসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দুর্বৃত্তরা এই বাগানের পুকুরপাড়ে গলা কেটে ওই দুই যুবককে হত্যা করে লাশ আগুনে পুড়িয়ে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

ওসি মনির হোসেন মিয়া বলেন, স্থানীয় মো. আজাদ (৫৪) নামের এক কৃষক তাঁর ছাগলকে পানি খাওয়াতে বাগানের পুকুরে যান। তিনি পোড়ানো দুটি লাশ দেখতে পান। তিনি আশপাশের লোকজনকে ঘটনাটি জানালে তাঁরা চরফ্যাশন থানা-পুলিশকে খবর দেন। দুজনের বয়স ৩৫ থেকে ৪০ বছর হতে পারে। আজ বেলা দুইটা পর্যন্ত লাশের কোনো পরিচয় শনাক্ত করা যায়নি এবং চরফ্যাশন উপজেলার কোনো ব্যক্তি নিখোঁজ আছে, এমন সংবাদও পাওয়া যায়নি। ওসি বলেন, এ ব্যাপারে মামলা হবে। তদন্ত করে এই হত্যা রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন