চাঁদপুরে আইসোলেশনে এক দিনে চারজনের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে কোভিড-১৯–এর উপসর্গ নিয়ে ভর্তি হওয়া চারজনের মৃত্যু হয়েছে গত ২৪ ঘণ্টায়।

এদিকে চাঁদপুরে এক দিনে সর্বোচ্চ ৭১ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হয়েছে মোট ৩৬৪ জন।

আজ শুক্রবার দুপুরে এটি নিশ্চিত করেন চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ। তিনি বলেন, আজ ২৭০ জনের করোনা নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে। এর মধ্যে সর্বোচ্চ ৭১ জন পজিটিভ, বাকিরা নেগেটিভ।

নতুন মারা যাওয়া চারজনসহ ২৫০ শয্যা চাঁদপুর সদর সরকারি জেনারেল আইসোলেশনে ১৭ জনের মৃত্যু হলো বলে নিশ্চিত করেন হাসপাতালের আরএমও ও করোনা ফোকাল পারসন সুজাউদ্দৌলা রুবেল। এই ১৭ জনের মধ্যে মৃত্যুর পর ১১ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। বাকি ছয়জনের প্রতিবেদন এখনো আসেনি।

গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে চাঁদপুর সদর উপজেলার এক বৃদ্ধ (৬৭) গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ সকাল সাড়ে আটটায় মারা যান। শহরের আরেক বৃদ্ধ (৬৩) গতকাল রাত ১২টায় ভর্তি হন। তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল নয়টায় মারা যান। ফরিদগঞ্জ এলাকার এক বৃদ্ধ (৭৩) গত ৮ জুন ভর্তি হন। আজ সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে ফরিদগঞ্জ উপজেলার এক মেরিন ইঞ্জিনিয়ার (৩২) গতকাল বেলা দুইটায় ভর্তি হওয়ার পর বেলা তিনটায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুর পর তাঁদের প্রত্যেকের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরপর সরকারি বিধি মোতাবেক তাঁদের দাফন করা হয়।

চাঁদপুর সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ বলেন, করোনার উপসর্গ নিয়ে জেলায় মোট ৭১ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে মৃত্যুর পর পজিটিভ প্রতিবেদন আসে ২৯ জনের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন