default-image

চাঁদপুর সদর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. হাবিবুল করিমসহ নয়জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন মো. সাখাওয়াত উল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন বলেন, জেলায় আজকে দুপুর পর্যন্ত নতুন করে আরও নয়জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে সদরে ৫ জন, ফরিদগঞ্জে দুজন ও হাজীগঞ্জে দুজন। এ নিয়ে জেলায় ২২৪ জন কোভিড–১৯ রোগী শনাক্ত হলেন।

চাঁদপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সুজাউদ্দৌলা রুবেল বলেন, হাসপাতালের তত্ত্বাবধায়ক মো. হাবিবুল করিম বেশ কয়েক দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন। বর্তমানে তিনি নিজের বাসায় আইসোলেশনে আছেন।

এদিকে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের করোনা নমুনাকারীরা সবাই নমুনা সংগ্রহ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। এ কারণে আজকে থেকে সদর উপজেলায় বাড়ি বাড়ি গিয়ে করোনার নমুনা সংগ্রহ বন্ধ আছে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা বেগম বলেন, তাঁর উপজেলার ল্যাব টেকনিশিয়ান ও নমুনা সংগ্রহকারীসহ চারজন নমুনা সংগ্রহ করতে অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে দুজনের করোনা পজেটিভ আসে। বাকি দুজনের নমুনা পরীক্ষার ফল পাওয়া না গেলেও তাঁরা নিজের বাড়িতে আইসোলেসশে আছেন। ফলে আজকে থেকে বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ স্থগিত করা হয়েছে। এখন থেকে সদর উপজেলার লোকজনকে করোনার নমুনা পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সদর জেনারেল হাসপাতালেে যোগাযোগ করতে হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0