চাঁদপুরে শিশু ধর্ষণের মামলা, ঢাকায় গ্রেপ্তার

বিজ্ঞাপন
default-image

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার দুপুরে শিশুটির মা মামলা করেন। রাতে এক ব্যক্তিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তি হলেন আনোয়ার হোসেন (৩৬)। তাঁর বাড়ি দক্ষিণ ডিঙ্গাভাঙা এলাকায়। তিনি রিকশাচালক।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ডাক্তারি পরীক্ষা শেষে শিশুটিকে পরিবারের জিম্মায় রাখা হয়েছে। আসামিকে আজ সকালে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
স্বপন কুমার আইচ, ওসি, মতলব দক্ষিণ থানা

এজাহার, থানা-পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ৫ সেপ্টেম্বর দুপুরে শিশুটি (১২) বাড়ির পাশে গাছ থেকে পেয়ারা পাড়ছিল। সেখান থেকে শিশুটিকে কৌশলে ডেকে পাশে সদ্য নির্মিত দালানের পেছনে নিয়ে যান আনোয়ার। সেখানকার একটি অব্যবহৃত শৌচাগারে নিয়ে শিশুটিকে ধর্ষণ করেন আনোয়ার। শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে আনোয়ার দৌড়ে পালিয়ে যান। লোকজন শিশুটিকে উদ্ধার করে বাড়িতে দিয়ে আসেন। পরে শিশুটিকে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একই সূত্রে আরও জানা যায়, প্রথমে কয়েক দিন ঘটনাটি চেপে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেন পরিবারের লোকেরা। এতে কাজ না হওয়ায় গতকাল শুক্রবার দুপুরে শিশুটির মা আনোয়ারকে আসামি করে মতলব দক্ষিণ থানায় মামলা করেন। মুঠোফোনের সূত্র ধরে রাত ৯টার দিকে পুরান ঢাকার হোসেনি দালান এলাকার একটি বাড়ি থেকে আনোয়ারকে গ্রেপ্তার করে মতলব দক্ষিণ থানার পুলিশ।

শিশুটির মা বলেন, আনোয়ারের বিরুদ্ধে আগেও এলাকায় এ ধরনের অভিযোগ ছিল। এসব নিয়ে এলাকায় একাধিকবার সালিস বৈঠকও হয়েছে। আনোয়ারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

জানতে চাইলে মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, ডাক্তারি পরীক্ষা শেষে শিশুটিকে পরিবারের জিম্মায় রাখা হয়েছে। আসামি আনোয়ারকে আজ সকালে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন