default-image

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় মো. আলাউদ্দিন (৫৬) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের বিশেষ আদালত-২-এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত মো. আলাউদ্দিন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের চামাটোলা গ্রামের মৃত সলিম উদ্দিনের ছেলে।

র‍্যাব শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চকঘোড়াপাখিয়া গ্রামের একটি আমবাগানে অভিযান চালিয়ে ৮টি পিস্তল, ১৪০টি গুলি, ১৬টি ম্যাগাজিনসহ আলাউদ্দীনকে আটক করে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) রবিউল ইসলাম জানান, ২০১৬ সালের ১৩ মার্চ সকালে র‍্যাবের একটি দল শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের চকঘোড়াপাখিয়া গ্রামের একটি আমবাগানে অভিযান চালিয়ে ৮টি পিস্তল, ১৪০টি গুলি, ১৬টি ম্যাগাজিনসহ আলাউদ্দীনকে আটক করে। এ ঘটনায় র‍্যাবের ডিএডি মোফাজ্জল হোসেন আলাউদ্দিন ও একই উপজেলার জমিননপুর গ্রামের মো. নাসিরকে আসামি করে শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা তদন্ত শেষে ২০১৬ সালের ১৩ এপ্রিল আলাউদ্দিন ও নাসিরকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আজ রায়ে আলাউদ্দিন দণ্ডিত হলেন। নাসিরের অপরাধ প্রমাণিত না হওয়ায় তাঁকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন