default-image

চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদপ্রত্যাশী এক আওয়ামী লীগের নেতার কার্যালয়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ওই নেতার নাম মোখলেসুর রহমান। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি এবং আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী। বর্তমানে পৌর শহরে প্রতিদিনই তিনি জনসংযোগ করে বেড়াচ্ছেন।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে পৌর এলাকার বটতলাহাট মহল্লায় জোসনারা ফাউন্ডেশন কার্যালয়ে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। মোখলেসুর রহমান জোসনারা ফাউন্ডেশনের চেয়ারম্যান। তাঁর দাবি, তাঁর দলেরই বিরোধীরা এ ককটেল হামলা চালিয়েছে।

আমার দলের বিরোধী পক্ষের একটি কুচক্রী মহল এ ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারণা। জনসংযোগে ব্যস্ত থাকায় এখনো থানায় অভিযোগ দায়েরের সময় পাইনি।
মোখলেসুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহসভাপতি ও মেয়র পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী
বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন প্রথম আলোকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই কার্যালয়ের পাশ থেকে ককটেলসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোনো হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। কেউ কোনো অভিযোগও করেনি।

এ বিষয়ে মোখলেসুর রহমান প্রথম আলোকে বলেন, ‘আমার দলের বিরোধী পক্ষের একটি কুচক্রী মহল এ ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারণা। জনসংযোগে ব্যস্ত থাকায় এখনো থানায় অভিযোগ দায়েরের সময় পাইনি।’

২০১৫ সালের ৩০ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জের সর্বশেষ পৌর নির্বাচন অনুষ্ঠিত হয়। আগামী ডিসেম্বর-জানুয়ারির মধ্যে এই পৌরসভায় পরবর্তী নির্বাচন করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। একইদিনে দেশের ২৩৪টি পৌরসভায় ভোট করার চিন্তা করছে সাংবিধানিক এই সংস্থাটি।

মন্তব্য পড়ুন 0