বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সংগঠনের জেলা সভাপতি নিত্যানন্দ ঢালীর সভাপতিত্বে এবং মহানগর সাংগঠনিক সম্পাদক শেখ রবিউল ইসলামের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) খুলনা মহানগর সাধারণ সম্পাদক মো. বাবুল হাওলাদার।

বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা নিতাই পাল, টিইউসির মহানগর সভাপতি রঙ্গলাল মৃধা, জেলা সাংগঠনিক সম্পাদক এস এম চন্দন, যুব ইউনিয়নের সাবেক নেতা সুব্রত কুণ্ডু, যুব ইউনিয়নের মহানগর সভাপতি আফজাল হোসেন, জেলা সাধারণ সম্পাদক জয়ন্ত মুখার্জি, মহানগর সাধারণ সম্পাদক সৈয়দ রিয়াসাত আলী, জেলা সহসভাপতি ধীমান বিশ্বাস, প্লাবন পাল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, একজন যুবক শিক্ষাজীবন শেষ করে যখন বেকারত্বের কশাঘাতে পিষ্ট, তখন চাকরির আবেদনে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার, পরীক্ষায় অংশগ্রহণের জন্য ঢাকায় যাতায়াত, বড় ধরনের খরচ বহন করার মতো সামর্থ্য তাঁর থাকে না। প্রত্যন্ত অঞ্চল থেকে ঢাকায় যাওয়ার ক্ষেত্রে অধিকাংশেরই থাকা-খাওয়ার ব্যবস্থা থাকে না।

বক্তারা সার্বিক বিবেচনায় সরকারি চাকরির নিয়োগ পরীক্ষা জেলা শহরে গ্রহণ এবং ব্যাংক ড্রাফট/পে-অর্ডার প্রথা অবিলম্বে বাতিলের দাবি জানান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন