default-image

নওগাঁর নিয়ামতপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নুরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে উপজেলার রসুলপুর ইউনিয়নের গাংগোর পিরপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে গাংগোর পিরপুকুরিয়া গ্রামের আজিজুল হকের ছেলে বদিরুল ইসলাম (৩০) ও আবদুল খালেকের ছেলে সুমন রহমানকে (২৯) আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা যায়, বসতবাড়ির ১০ শতাংশ জমি নিয়ে গাংগোর পিরপুকুরিয়া গ্রামের নুরুল ইসলামের সঙ্গে চাচাতো ভাই আজিজুল হক ও আজাদুল ইসলামের বিরোধ চলছে। ওই জমি নিয়ে গত রোববার দুপুরে নুরুল ইসলাম, তাঁর ছেলে সারোয়ারের সঙ্গে আজিজুল ও আজাদুলের কথা–কাটাকাটি হয়। সোমবার দুপুরে নুরুল গ্রামের মোড়ে দোকানে চা খেতে গেলে পূর্বশত্রুতার জেরে আজিজুল হক, বদিরুল ইসলাম, আজাদুল, আবেদ ও সুমন রহমান হামলা চালান। তাঁরা নুরুল ইসলামকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন। একপর্যায়ে নুরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারিয়ে ফেলেন।

বিজ্ঞাপন

এ সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় স্বজনেরা ছুটে গিয়ে নুরুলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নিয়ামতপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। স্বাস্থ্যকেন্দ্রের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক পরীক্ষা-নিরীক্ষা করে তাঁকে মৃত বলে ঘোষণা করেন। নওগাঁ সদর হাসপাতালে নিহত ব্যক্তির মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন শেষে বিকেলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, এ ঘটনায় নিহত ব্যক্তির ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন। ইতিমধ্যে খুনের ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। খুনের সঙ্গে জড়িত অন্য অপরাধীদেরও শিগগিরই গ্রেপ্তার করা হবে।

মন্তব্য করুন