default-image

নোয়াখালীর চাটখিল পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোস্তফা কামালের ছেলেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাঁর নাম মাহবুবুর রহমান ওরফে জুয়েল (৩২)। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে চাটখিল বাজারে তাঁর ব্যবসাপ্রতিষ্ঠান থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বিএনপির প্রার্থী মোস্তফা কামাল অভিযোগ করেছেন, ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে তাঁকে পরাজিত করার জন্য উদ্দেশ্যমূলকভাবে তাঁর ছেলেকে তুলে নিয়ে গেছে ডিবি। তিনি দাবি করেন, তাঁর ছেলের বিরুদ্ধে কোনো ধরনের গ্রেপ্তারি পরোয়ানা নেই।

জানতে চাইলে মাহবুবুর রহমান নামের এক ব্যক্তিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হুসাইন। প্রথম আলোকে তিনি বলেন, মাহবুবুর একটি মামলার পলাতক আসামি। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে। তবে বিএনপি প্রার্থীর সঙ্গে সম্পর্কের বিষয়টি তাঁরা তাঁকে গ্রেপ্তারের পর জেনেছেন।

এক প্রশ্নের জবাবে মোহাম্মদ হুসাইন বলেন, মাহবুবুর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকার বিষয়টি থানা-পুলিশ জানত কি না, তা তাঁদের জানা নেই। ডিবির কাছে থাকা গ্রেপ্তারি পরোয়ানার তালিকা ধরে মাহবুবুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আজ সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন