default-image

যাত্রী সেজে ব্যাটারিচালিত ভ্যানে উঠেছিলেন এক ছিনতাইকারী। পরে সুযোগ বুঝে চালককে ছুরিকাঘাতের পর ভ্যান ছিনতাই করে নিয়ে গেছেন তিনি। গতকাল রোববার রাতে দুধপাতিলা এলাকায় হিজলগাড়ি-দর্শনা সড়কে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত চালকের নাম শুভ রহমান (১৬)। তার বাড়ি দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামে। সে আবদুর রাজ্জাকের ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গতকাল রাত নয়টার দিকে শুভ হিজলগাড়ি-দর্শনা সড়ক হয়ে দোস্তবাজার থেকে একজন যাত্রী নিয়ে দর্শনায় ফিরছিল। পথে দুধপাতিলা গ্রামের দোয়েল ইটভাটার কাছে পৌঁছালে ধারালো অস্ত্রের মুখে শুভকে ভ্যান থামাতে বলে ওই যাত্রী। ভ্যান থামানোর সঙ্গে সঙ্গে ওই যাত্রী তাকে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে এবং তার কাছে থাকা সারা দিন আয় করা ভাড়ার টাকা ও ভ্যান ছিনিয়ে নিয়ে চলে যায়। পথচারীরা ঘটনাস্থল থেকে শুভকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে নেয়। অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ভর্তি করা হয়।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য পড়ুন 0