default-image

চট্টগ্রামের মিরসরাইয়ে দ্রুত গতির একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি দোকানে ঢুকে পড়ে। এতে দোকানের ভেতরে থাকা এক ব্যক্তি নিহত হন। আহত হন আরও পাঁচজন।

উপজেলার ওসমানপুর ইউনিয়নের মুহুরীপ্রজেক্ট বাজারে  শুক্রবার দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. শাওন (১৯)। তিনি ফেনীর সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামের মো. আহসান উল্লার ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে মুহুরীপ্রজেক্ট বাজারে রাস্তার পাশের একটি চায়ের দোকানের ভেতরে দ্রুত গতির একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে। এতে দোকানে বসা ছয় ব্যক্তি আহত হন। হাসপাতালে নেওয়ার পথে শাওনের মৃত্যু হয়। আহতদের মধ্যে দুজনকে স্থানীয় হাসপাতালে পাঠান স্থানীয়রা। বাকিদের মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তন্ময় জামশেদ আলম প্রথম আলোকে বলেন, মুহুরীপ্রজেক্ট বাজারের দুর্ঘটনায় ৪ জনকে ওই হাসপাতালে আনেন স্থানীয়রা। এদের মধ্যে শাওন নামের একজনকে মৃত অবস্থায় আনা হয়। অবস্থা গুরুতর হওয়ায় মো. কামাল উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্য ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন