চুয়াডাঙ্গায় মারা যাওয়া পুলিশ সদস্যের করোনা পজিটিভ

বিজ্ঞাপন
default-image

চুয়াডাঙ্গায় শ্বাসকষ্ট নিয়ে মারা যাওয়া পুলিশ সদস্য আবদুল হান্নানের (৪৫) করোনাভাইরাসের সংক্রমণ পজিটিভ এসেছে। জেলায় কোভিড–১৯–এ আক্রান্ত হয়ে কোনো পুলিশের এটাই প্রথম মৃত্যুর ঘটনা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সিভিল সার্জন কার্যালয় জানিয়েছে, গতকাল মঙ্গলবার রাতে কুষ্টিয়ার পিসিআর ল্যাবরেটরি থেকে আসা নমুনা পরীক্ষার প্রতিবেদন থেকে জানা যায়, মারা যাওয়া ওই পুলিশ সদস্য কোভিড–১৯–এ আক্রান্ত ছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার মুন্সীগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত কনস্টেবল আবদুল হান্নান দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন। গত রোববার সকালে কর্মরত অবস্থায় তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে চিকিৎসার জন্য প্রথমে আলমডাঙ্গার একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। শ্বাসকষ্ট দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ওই দিনই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার সময় পথে তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম বলেন, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগলেও শ্বাসকষ্ট দেখা দেওয়ায় আবদুল হান্নানের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষায় তাঁর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাঁর সংস্পর্শে আসা সবার নমুনা পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়েছে বলে তিনি জানান।


পুলিশ সুপার আরও জানান, জেলায় এ পর্যন্ত ৪৮ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। আক্রান্তের মধ্যে জেলায় এই প্রথম কোনো পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ ছাড়া ৪১ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। একজন হাসপাতালে ও পাঁচজন বাড়িতে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন