default-image

ঈদ উপলক্ষে ব্যবসায়ীরা কয়েক কোটি টাকার পণ্য তুলেছিলেন। আগুনে সেসব পণ্য পুড়ে ছাই হয়ে গেছে। ঈদের আগের দিন ভয়াবহ এমন ঘটনায় ব্যবসায়ীরা চোখে অন্ধকার দেখছেন। পুড়ে যাওয়া দোকানমালিকদের সর্বস্ব হারিয়ে আর্তনাদ করতে দেখা গেছে। অনেক ব্যবসায়ীকে কিছু মালামাল নিরাপদে সরিয়ে নিতে দেখা গেছে।

ব্যবসায়ীরা জানিয়েছেন, মার্কেটের ৩, ৪ ও ৫ নম্বর গলির অসংখ্যা দোকান পুড়ে গেছে। এর মধ্যে প্রায় সব কটিই পোশাকের দোকান। মার্কেটটিতে পাইকারি দরে পোশাক বিক্রি হতো। খুচরা ব্যবসায়ী ও স্বল্প আয়ের মানুষ এখানে কেনাকাটা করতে আসতেন।

default-image

সকাল পৌনে ছয়টার দিকে মার্কেটের ভেতরে এক পাশে বসে একজন মধ্যবয়স্ক ব্যবসায়ীকে কাঁদতে দেখা যায়। তিনি কাঁদতে কাঁদতে বলছিলেন, তাঁর বেশ কয়েকটি দোকান পুড়ে গেছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে তিনি একের পর এক দোকানগুলো পুড়ে যেতে দেখেছেন। কিন্তু তাঁর কিছুই করার ছিল না। দোকানগুলো পুড়ে যাওয়ায় তাঁর দুই থেকে আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি।

মার্কেটের বিসমিল্লাহ ক্লথ স্টোরের স্বত্বাধিকারী জাহেদ আহমদ জানান, গত শনিবার দোকানে নতুন পণ্য তুলেছেন। সেসব কাপড় এখনো গোছাতে পারেননি। এর আগেই আগুন লেগেছে।

সিনহা ক্লথ স্টোরের স্বত্বাধিকারী আমান মিয়া জানান, খবর পেয়ে এসে দেখেন তাঁর দোকান পুড়ে গেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন