বিজ্ঞাপন
default-image

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, অটোরিকশাটি চট্টগ্রামের জোরারগঞ্জ এলাকা থেকে ছাগলনাইয়ার দিকে যাচ্ছিল। দুপুর ১২টার দিকে ছাগলনাইয়া উপজেলার বাড়িয়াপুল পৌঁছালে সেটিকে পেছন থেকে ধাক্কা দেয় দ্রুতগামীর একটি পিকআপ ভ্যান। এতে যাত্রীবাহী অটোরিকশাটি ছিটকে সড়কের পাশে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার চার আরোহী মারা যান।

নিহত ব্যক্তিরা হলেন ছাগলনাইয়া উপজেলার চাঁদপুর গ্রামের আবদুল গোফরানের স্ত্রী বিবি হাজেরা (৫৫), মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার করেরহাট ইউনিয়নের কাটাগাঁং গ্রামের এনামুল হকের ছেলে মো. আরিফ (২৬), টাঙ্গাইলের সখীপুর উপজেলার আমতলি গ্রামের দরবেশ আলীর ছেলে নুরুল ইসলাম (৫৫) ও ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জগন্নাত সোনারপুর গ্রামের শাহাদাত সাহেদ (৬০)। আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ইকবাল হোসেন ভূঁইয়া বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে এই হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, নিহত চারজনের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন