default-image

ছাগল নিয়ে কোন্দলের জেরে নাটোরের বড়াইগ্রামে বোনের লাঠির আঘাতে সৎভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চকপাড়ায় এ ঘটনা ঘটে। জড়িত থাকার অভিযোগে পুলিশ দুজনকে আটক করেছে।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে চকপাড়ার সিরাজের ছেলে মনিরুল ইসলামের (৩৫) একটি ছাগল ধরে নিয়ে যান তাঁর সৎভাই মানিক হোসেনের (৪০) স্ত্রী শরীফা বেগম। সন্ধ্যা ছয়টার দিকে মনিরুল ইসলাম তাঁর ওই ভাইয়ের বাড়িতে ছাগলটি উদ্ধারের জন্য যান। একপর্যায়ে কথা–কাটাকাটি থেকে উভয় পক্ষের মধ্যে মারামারি শুরু হয়ে যায়। অভিযোগ রয়েছে, মারামারির একপর্যায়ে বোন উম্মে হানির (৩২) লাঠির আঘাতে মনিরুল মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় মানিকের স্ত্রী শরীফা বেগমও আহত হন। পরে আহতদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মনিরুলের মৃত্যু হয়। শরীফা বেগম সেখানে চিকিৎসা নিচ্ছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত উম্মে হানি ও তাঁর ভাই মানিক হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। বুধবার ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মৌখিক অভিযোগের ভিত্তিতে দুজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন