default-image

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নেতা ও কলেজশিক্ষক আতাউর রহমান মিন্টুর ওপর হামলার ঘটনায় করা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন হয়েছে। সোমবার সকালে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এতে অংশ নেন ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতারা।

মানববন্ধনে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিছুর রহমান চাঁদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মঞ্জুরুল ইসলাম রতন, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মিনহাজুল ইসলাম আইয়ুব, সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রহমান মমিন, সাবেক সভাপতি রকিবুজ্জামান রাকিব, সাবেক সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনি প্রমুখ।

বক্তারা বলেন, হামলার ছয় দিনেও পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে না পারায় তাঁরা এই মানববন্ধন করছেন। ২৭ মার্চের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে। আসামিদের গ্রেপ্তারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তাঁরা।
এ বিষয়ে রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু সরকার বলেন, পুলিশ আসামিদের ধরার জন্য চেষ্টা অব্যাহত রেখেছে।

১৬ মার্চ দুপুরে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় কুড়িগ্রাম মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক ও জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি আতাউর রহমানের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এতে তাঁর ডান হাতের কবজি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাঁর হাত ও দুই পা গুরুতর জখম হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন