default-image

সিলেটের শাহপরান থানার খাদিমনগর থেকে ছুরিকাঘাতে নিহত অজ্ঞাতপরিচয় এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বিকেল সাড়ে চারটার দিকে খাদিমপাড়ার দলইপাড়া কাউতলা এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কিশোরের বয়স আনুমানিক ১৫ বছর বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ বিকেলে খাদিমপাড়া দলইপাড়া কাউতলা এলাকার একটি ডোবায় একটি লাশ পড়ে রয়েছে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পায় পুলিশ। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের শরীরে প্রায় ২০টির অধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে ছুরিকাঘাত করে ডোবায় ফেলে রাখা হয়েছিল। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত কিশোরের বয়স আনুমানিক ১৫ বছর বলে জানিয়েছে পুলিশ।

এর আগে খাদিমনগর বিএডিসি এলাকায় গত মঙ্গলবার ছুরিকাঘাতে খুন হওয়া নাঈম আহমদ (২২) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছিল পুলিশ। দুটি ঘটনাই চার দিনে ব্যবধানে ঘটেছে সিলেট মহানগর পুলিশের শাহপরান থানা এলাকার খাদিমনগর এলাকায়।

বিজ্ঞাপন

১৯ জানুয়ারি খাদিমনগর সরকারি কৃষি খামার এলাকায় নাঈম আহমদ নামের ওই তরুণ ছুরিকাঘাতে নিহত হন। ওই মামলায় গতকাল শুক্রবার রাতে প্রিন্স হিমেল (১৬) ও মোহাম্মদ অলি আহমদ (১৭) নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ বলেন, আজ উদ্ধার করা লাশের পরিচয় শনাক্তের জন্য পুলিশ কাজ করছে। নিহত কিশোরের লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনার সঙ্গে সম্পৃক্তদের শনাক্ত করে গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

পরপর দুটি ছুরিকাঘাতে খুনের বিষয়ে অতিরিক্ত উপকমিশনার বলেন, শাহপরান থানা এলাকায় টিলা ও ঝোপঝাড় একটু বেশি। ওই এলাকাগুলো এসব অপরাধের জন্য বেছে নেওয়া হচ্ছে। অপরাধ ঠেকাতে টহল দল বৃদ্ধিসহ সব ধরনের প্রচেষ্টা চালাচ্ছে পুলিশ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন