default-image

লালমনিরহাটের পাটগ্রামে পাথরবোঝাই ট্রাকের চাপায় শরিফ উদ্দীন (৮৫) নামের এক পথচারী বৃদ্ধ নিহত হয়েছেন। উপজেলার লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের আন্তজেলা মোড় সড়কে আজ বুধবার সকাল সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

থানা-পুলিশ সূত্রে জানা গেছে, নিহত শরিফ উদ্দীন উপজেলার পাটগ্রাম ইউনিয়নের বাবুরকামাত গ্রামের বাসিন্দা। আজ সকালে তিনি ছেলের বাড়ি একই ইউনিয়নের ব্যাঙকান্দা গ্রামে যাওয়ার জন্য বেরিয়েছিলেন। সকাল সাতটার দিকে লালমনিরহাট-বুড়িমারী স্থলবন্দর মহাসড়কের পাটগ্রাম আন্তজেলা মোড় সড়কে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করার সময় বুড়িমারী স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথরবোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক তাঁকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে জরুরি বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রংপুরে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তিনি মারা যান।

সকাল সাতটার দিকে পাটগ্রাম আন্তজেলা মোড় সড়কে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করার সময় বুড়িমারী স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথরবোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক তাঁকে চাপা দেয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনাটি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে রংপুর কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের হয়েছে। ট্রাকটি আটক করা গেলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন