বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বেসরকারি ফলাফলে বিজয়ী প্রার্থীরা হলেন কলকলিয়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থী রফিক মিয়া, সৈয়দপুর শাহারপাড়া ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাসান এবং পাইলগাঁও ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মখলুছ মিয়া।

অপর চার ইউপিতে বিজয়ীরা হলেন রানীগঞ্জ ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছদরুল ইসলাম, পাটলী ইউপিতে আওয়ামী লীগ মনোনীত আঙ্গুর মিয়া, চিলাউড়া হলদিপুর ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম ও আশারকান্দি ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আইয়ুব খান। এই চার প্রার্থী প্রবাসী না হলেও নির্বাচনী প্রচারণার সময় তাঁদের স্বজনেরা প্রবাস থেকে দেশে এসেছিলেন।

জগন্নাথপুর উপজেলা নাগরিক ফোরামের আহ্বায়ক নুরুল হক বলেন, পাঁচ বছর আগের নির্বাচনে সাত ইউপিতে ছয়জন প্রবাসী নির্বাচিত হয়েছিলেন। এবার তিন যুক্তরাজ্যপ্রবাসী নির্বাচিত হয়েছেন। এবার বিজয়ীর সংখ্যা কম হলেও প্রবাসী প্রার্থীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। প্রবাসী প্রার্থীরা নিজ নিজ ইউনিয়নের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তাই নির্বাচনের মাঠে তাঁদের ভালো প্রভাব থাকে।

এদিকে জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটদানের মাধ্যমে জনগণ তাঁদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন