নিহত মো. কামাল মোল্লা (৩৫) বাগেরহাটের মোল্লাহাটের পূর্ব দারিয়ালা গ্রামের মান্নান মোল্লার ছেলে। তিনি স্থানীয় সোনালী বিড়ি কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, নিহত কামাল মোল্লাদের সঙ্গে জমি নিয়ে প্রতিবেশী কয়েকজনের বিরোধ ছিল। ওই পূর্ব বিরোধের জেরে বৃহস্পতিবার দুপুরে কামালের সঙ্গে প্রতিপক্ষের লোকজনের কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে কামাল মোল্লা ও তাঁর দুই ভাই শফিক মোল্লা (৩৭) এবং আবুল বাশার মোল্লাকে (৫০) বল্লম দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে একই এলাকার আজিজ মোল্লা (৩০), ইকবাল মোল্লা (৪৫), আনারুল মোল্লা (৩৫), ইকরাম মোল্লা (৬০) ও ইকলাস মোল্লা (৪০)।

এ বিষয়ে বাগেরহাট জেলা পুলিশের গণমাধ্যম শাখার সমন্বয়ক পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, গুরুতর আহত অবস্থায় ওই তিনজনকে উদ্ধার করে স্থানীয় লোকজন মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ৩টা ২০ মিনিটে কামাল মোল্লাকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুই ভাইকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। হামলার ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক দল অভিযান চালাচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন