default-image

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের ভবানীপুর এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ওই যুবকের নাম মাসুম আহমদ (২৭)। তিনি জগন্নাথপুর পৌরসভার ভবানীপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে। এ ঘটনায় রুবেল মিয়া (২৪) নামের একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাসুম আহমদের সঙ্গে প্রতিবেশী সুরুজ মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে ঝড়ে বিরোধপূর্ণ জমিতে একটি বাঁশ পড়ে থাকলে মাসুম সেটি কাটতে যান। এতে বাধা দেন সুরুজ মিয়ার লোকজন। এ সময় দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে সুরুজ মিয়ার ছেলে রুবেল মিয়াসহ কয়েকজন এসে মাসুম আহমদের ওপর হামলা করেন। এ সময় মাসুমকে বেদম কিলঘুষি মেরে মারাত্মকভাবে আহত করা হয়। স্বজনেরা তাৎক্ষণিকভাবে মাসুমকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশটির ময়নাতদন্তের পর আজ শনিবার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন