বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাহেরমৌজ এলাকার জয়নাল শরীফ ও সোবাহান মোল্লার পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এর মধ্যে সম্প্রতি বিরোধপূর্ণ একটি জমিতে দুই পক্ষই মুগডালের আবাদ করেছে বলে দাবি করে।

সোবাহান মোল্লার স্বজন সরোয়ার মোল্লা প্রথম আলোকে বলেন, গতকাল বিকেলে জয়নাল শরীফ ও তাঁর লোকজন ওই জমি থেকে মুগডাল তুলতে গেলে রাসেল মোল্লা বাধা দেন। এ সময় প্রতিপক্ষের লোকজন রাসেলের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালান বলে দাবি করে সোবাহান মোল্লার পরিবার। খবর পেয়ে রাসেলের ভাই ও পরিবারের অন্যরা এগিয়ে এলে তাঁদের ওপরও হামলা চালান প্রতিপক্ষের লোকজন।

এতে ঘটনাস্থলেই রাসেল মোল্লা মারা যান। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে প্রথম পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর থেকে জয়নাল শরীফ ও তাঁর পরিবারের লোকজন গা ঢাকা দিয়েছেন। তাই অভিযোগের বিষয়ে তাঁদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জানতে চাইলে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়েছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে আজ রোববার সকালে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িত ব্যক্তিদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন