default-image

গাজীপুরের শ্রীপুরে জমি নিয়ে বিরোধের জেরে ৬৫ বছর বয়সী এক প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আক্তার হোসেন (৬৫) শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের কড়ইতলা বাজারের বাসিন্দা। তিনি একজন প্রতিবন্ধী। তাঁর একটি পা নেই। এই অবস্থায় তিনি মাঝেমধ্যে ব্যাটারিচালিত রিকশা চালাতেন। অনেক সময় ইট ভাঙতেন। কষ্ট করে জীবিকা নির্বাহ করতেন তিনি।

আক্তার হোসেনের জামাতা আনোয়ার হোসেন প্রথম আলোকে জানান, আক্তার হোসেন জমির দাবি নিয়ে শনিবার শ্বশুরবাড়ি গিয়েছিলেন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আক্তার হোসেনের শ্যালক একই গ্রামের বাসিন্দা মো. হবি, তাঁর আত্মীয় সাইদুল ইসলাম, সাহেরা খাতুনসহ বেশ কয়েকজন আক্তারকে পিটিয়ে হত্যা করেন। জমিসংক্রান্ত বিরোধে এই হত্যাকাণ্ড বলে দাবি তাঁর। আনোয়ার হোসেন বলেন, শনিবার রাত ১০টায় তাঁরা শ্রীপুর থানায় অবস্থান করছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পৌরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন প্রথম আলোকে বলেন, আক্তার হোসেনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। জমি নিয়ে বিরোধে তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে তিনি শুনেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন শনিবার রাত সাড়ে ৯টায় প্রথম আলোকে বলেন, নিহতের স্বজনেরা থানায় অবস্থান করছেন। এ বিষয়ে মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আক্তার হোসেনের লাশ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের মর্গে পাঠানো হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0