default-image

নরসিংদীর রায়পুরায় পাঁচ বছর বয়সী একটি শিশুকে জলপাইয়ের লোভ দেখিয়ে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আজ রোববার দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে নির্মল বিশ্বাস (২২) নামের এক ব্যক্তিকে আসামি করে রায়পুরা থানায় মামলা করেছেন। মামলার পরপরই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

গতকাল শনিবার দুপুরে রায়পুরার মির্জাপুর ইউনিয়নের একটি গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। আজ দুপুরে নরসিংদী সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার নির্মল বিশ্বাস রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ওই গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে।

মামলার এজাহারে বলা হয়েছে, ভুক্তভোগী শিশুটি ঘটনার দিন দুপুরে বাড়ির পেছনের আঙিনায় খেলছিল। এ সময় প্রতিবেশী নির্মল বিশ্বাস শিশুটিকে জলপাই খাওয়ানোর কথা বলে পাশের শ্মশানের কাছাকাছি একটি বাগানে নিয়ে যান। পরে সেখানে শিশুটিকে ধর্ষণ করা হয়। এরপর বাড়ি ফিরে শিশুটি ব্যথায় কান্নাকাটি শুরু করে। যৌনাঙ্গে রক্তক্ষরণ দেখে কারণ জানতে চান মা। পরে শিশুটি তার মাকে ঘটনাটি জানায়।

শিশুটির বাবা জানান, ঘটনার পর তাঁর মেয়ে বাড়িতে এসে ব্যথায় কান্নাকাটি করতে থাকে। কান্নাকাটির কারণ জানতে চাইলে একপর্যায়ে সে ধর্ষণের বিষয়টি খুলে বলে। তাকে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে এক ব্যক্তিকে আসামি করে থানায় মামলা করেছেন। এর পরপরই অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে আদালতে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন