বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ সুপারের প্রত্যাহার দাবিতে আজ শনিবার বেলা ১১টার দিকে জামালপুর শহরের বকুলতলা চত্বর থেকে একটি মৌন মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফৌজদারি মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। এই আন্দোলনের সঙ্গে একাত্মতা ঘোষণা করে প্রতিদিন কর্মসূচিতে অংশ নিচ্ছেন জামালপুর প্রেসক্লাব, জেলা প্রেসক্লাব, জেলা রিপোর্টার্স ক্লাব জামালপুর, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জামালপুর জেলা শাখা, বাংলাদেশ প্রেসক্লাব জামালপুর জেলা শাখা ও জামালপুর টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা।

পুলিশ সুপারের প্রত্যাহারের দাবিতে অষ্টম দিনের মতো আন্দোলন চলছে। সমাবেশে বক্তারা বলেন, জেলা থেকে তাঁকে না হটিয়ে সাংবাদিকেরা ঘরে ফিরবেন না।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হানের সভাপতিত্বে আজকের সমাবেশে বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সভাপতি মো. ইউসুফ আলী, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংবাদিক ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

বক্তারা বলেন, বিতর্কিত পুলিশ সুপারের প্রত্যাহারের দাবিতে অষ্টম দিনের মতো আন্দোলন চলছে। অন্তত দুঃখের সঙ্গে বলতে হচ্ছে, এখনো ওপর মহলের টনক নড়ছে না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ যদি সাংবাদিকদের ধৈর্যের পরীক্ষায় নিচ্ছেন, তাহলে নিতে থাকেন। এই পুলিশ সুপারকে জেলা থেকে হটাতে সর্বস্তরের সাংবাদিকেরা আজ ঐক্যবদ্ধ। এই জেলা থেকে তাঁকে না হটিয়ে সাংবাদিকেরা ঘরে ফিরবেন না।

সমাবেশ থেকে কাল রোববার জেলা প্রশাসনের কার্যালয় ঘেরাও কর্মসূচি ঘোষণা হয়। কালকের কর্মসূচিতে জেলা শহর ও উপজেলা পর্যায়ের সব সাংবাদিকদের উপস্থিত থাকার আহ্বান জানানো হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন