default-image

স্থানীয় সাংসদ নাজিম উদ্দিন আহমেদকে সাধারণ ডায়েরি (জিডি) তুলে নিতে সাত দিন সময় বেঁধে দিয়েছেন ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। আজ বুধবার বিকেলে নিজ বাড়িতে আয়োজিত কর্মিসভায় এই সময় বেঁধে দেন তিনি।

সভায় মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, প্রশাসনের অনুরোধে মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে। পাশাপাশি জিডি প্রত্যাহারের দাবিতে সাত দিনের সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে জিডি প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

৩০ জানুয়ারি পৌরসভা নির্বাচনের দিন সাংসদ নাজিম উদ্দিন আহমেদ ও তাঁর ছেলেকে দেখে নেওয়ার হুমকির অভিযোগে সৈয়দ রফিকুল ইসলামের নামে ময়মনসিংহ কোতোয়ালি থানায় জিডি করেন সাংসদ। ওই দিন অনুষ্ঠিত নির্বাচনে নৌকার প্রার্থীকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন সৈয়দ রফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

রফিকুল ইসলাম বলেন, ‘আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনের দিন এমপি সাহেব পৌর এলাকায় অবস্থান নিয়ে নৌকার পক্ষে ভোট চাইছিলেন। এ সময় কর্মীরা উত্তেজিত হলে আমি এমপি সাহেবকে ফোন করি। এখন এই ফোন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। হুমকি দেওয়ার অভিযোগ সত্য নয়।’

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন বলেন, এলাকার শান্তিশৃঙ্খলা ও স্বাভাবিক পরিবেশ ঠিক রাখতে আলোচনা করে মানববন্ধন কর্মসূচি বন্ধ করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন