default-image

ঝালকাঠির রাজারপুর থানার পুলিশ সদস্য ফিরোজ সিকদার (৫০) জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। গতকাল বুধবার রাত ৮টার দিকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে মাওয়া ফেরিঘাটে তাঁর মৃত্যু হয়।

ফিরোজ সিকদারের বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায়। তিনি শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়ে গত ২৬ জুন থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, পুলিশ সদস্য ফিরোজ সিকদার অসুস্থ হয়ে গত ২৪ জুন প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ২৬ জুন উন্নত চিকিৎসার জন্য তাঁকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বজনেরা। সেখান থেকে ঢাকা নেওয়ার পথে গতকাল রাতে তাঁর মৃত্যু হয়।

এদিকে ঝালকাঠিতে গতকাল নতুন করে আরও ১৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৩১ জন। তাদের মধ্যে সদরে ৭৬ জন, নলছিটিতে ৭০ জন, রাজাপুরে ৫৩ জন ও কাঁঠালিয়ায় ৩২ জন শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, নলছিটিতে ৭ জন এবং রাজাপুরে আছেন ৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ১০৭ জন আর মারা গেছেন ৯ জন। জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন আবুয়াল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0