default-image

ঝালকাঠির রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহ আলমের বিরুদ্ধে হয়রানির অভিযোগে লিখিত নালিশ দিয়েছেন এক নারী। গতকাল মঙ্গলবার দুপুরে সুমা বেগম নামের এক নারী পুলিশের বরিশাল রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। সুমা রাজাপুরের চাড়াখালি গ্রামের কবির হোসেন হাওলাদারের স্ত্রী।

লিখিত অভিযোগে সুমা উল্লেখ করেছেন, তাঁর স্বামী কবির হোসেনের সঙ্গে স্থানীয় একটি মহলের জমিজমা নিয়ে বিরোধ চলছে। প্রতিপক্ষের অভিযোগের ভিত্তিতে এসআই শাহ আলম গত শনিবার দুপুরে সুমার বাড়িতে যান। এসআই বাইরে দাঁড়িয়ে থেকে অন্যদের ঘরে ঢুকে তল্লাশি করতে বলেন। ওই সময় বাড়িতে কোনো পুরুষ ছিলেন না। তল্লাশির সময় ঘরে থাকা সব মালামাল তছনছ করেন পুলিশ সদস্যরা। তাঁর শাশুড়ির একটি মুঠোফোন ছিনিয়ে নেন তাঁরা। বাধা দিতে চাইলে সুমাসহ সবাইকে অকথ্য ভাষায় গালমন্দ করে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেন এসআই।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত পুলিশের এসআই মো. শাহ আলম বলেন, বাবুল দাঁড়িয়া নামের এক ব্যক্তি সুমার স্বামী কবিরের বিরুদ্ধে একটি গরুচুরির অভিযোগ দেন। ওই অভিযোগের তদন্ত করতে গিয়ে সত্যতা পাওয়া গেছে। তিনি গালমন্দ করে হয়রানি করার অভিযোগ অস্বীকার করেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন