ঝিনাইগাতীতে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

বিজ্ঞাপন
default-image

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার গরুহাটি এলাকার নিজ বাসায় আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মারা যাওয়া ওই ব্যবসায়ীর নাম মো. আশরাফ আলী (৮০)। করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইগাতী উপজেলায় এই প্রথম একজন মারা গেলেন। আর জেলায় সব মিলিয়ে ৯ জনের মৃত্যু হলো।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) মো. জসিম উদ্দিন প্রথম আলোকে বলেন, গত ২৯ আগস্ট আশরাফ আলীর করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয়। এরপর তিনি উপজেলার গরুহাটি এলাকার বাসায় আইসোলেশনে ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপেও ভুগছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়েছিল। তবে পরিবারের পক্ষ থেকে সাড়া পাওয়া যায়নি। শেষ পর্যন্ত তিনি মারা গেলেন। স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের জন্য তাঁর পরিবারের সদস্যদের পরামর্শ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনের বরাত দিয়ে জেলার সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ বলেন, বুধবার শেরপুর জেলায় আরও তিনজনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে শেরপুর সদরে একজন ও নকলা উপজেলায় দুজন রয়েছেন। এখন পর্যন্ত জেলায় কোভিড-১৯-এ আক্রান্ত মানুষের সংখ্যা ৪৩৫। এর মধ্যে ৯ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়েছেন ৩৭৭ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন