default-image

ঝিনাইদহের কালীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুজনের নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা ‘পজিটিভ’ এসেছে। তাঁরা হলেন উপজেলার হেলাই গ্রামের মোস্তাক হোসেন ও আবদুর রশিদ। আজ বৃহস্পতিবার স্বাস্থ্য বিভাগের হাতে আসা রিপোর্টে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল পাঁচ।

এদিকে গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহে নতুন করে ২৭ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এর মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৯ জন, কালীগঞ্জে ১৪ জন, শৈলকুপায় ২ জন, হরিণাকুণ্ডুতে ১ জন ও মহেশপুরে ১ জন রয়েছেন।

সিভিল সার্জন সেলিনা বেগম জানান, করোনার উপসর্গ নিয়ে গত রোববার মারা যান কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের মোস্তাক হোসেন। এর দুই দিন পর গত মঙ্গলবার মারা যান একই গ্রামের আবদুর রশিদ। মৃত্যুর পর তাঁদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ বৃহস্পতিবার ল্যাব থেকে রিপোর্ট এসেছে, তাঁরা করোনাভাইরাসে সংক্রমিত ছিলেন।

সিভিল সার্জন আরও জানান, আজ কুষ্টিয়া মেডিকেল কলেজের ল্যাব থেকে মোট ৯৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। এর মধ্যে ২৭ জনের ‘পজিটিভ’ এসেছে। সর্বশেষ এই সংক্রমিতের মধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মী ও পুলিশ সদস্য রয়েছেন। এ নিয়ে ঝিনাইদহ জেলায় মোট সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ২৩৬। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৯৪ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0