ঝিনাইদহে করোনায় ওষুধ ব্যবসায়ীর মৃত্যু

বিজ্ঞাপন
default-image

ঝিনাইদহের শৈলকুপায় করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আবদুল লতিফ মল্লিক নামের এক ওষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। করোনার সংক্রমণ শনাক্তের পর ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তাঁর মৃত্যু হয়। মঙ্গলবার সকালে স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লতিফ মল্লিক উপজেলার উমেদপুর ইউনিয়নের বাহির রয়েড়া গ্রামের আকিল উদ্দীন মল্লিকের ছেলে। আজ সকালে শৈলকুপার পৌর কবরস্থানে ইসলামিক ফাউন্ডেশনের শৈলকুপা উপজেলার ফিল্ড সুপারভাইজার মো. আবদুর রাজ্জাকের নেতৃত্বে তাঁর দাফন সম্পন্ন করা হয়। এ নিয়ে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের লাশ দাফন কমিটি করোনায় আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ৫৫ জনের মরদেহ দাফন করল।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবদুল হামিদ খান জানান, করোনা উপসর্গ নিয়ে লতিফ মল্লিক হাসপাতালে ভর্তি হন। গত ১৭ আগস্ট তাঁর শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়লে তাঁকে ঝিনাইদহ কোভিড-১৯ হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে ২৩ আগস্ট তাঁকে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন