default-image

জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল বৃহস্পতিবার রাতে ঝড়বৃষ্টির কারণে পৌর শহর ও উপজেলার আটটি ইউনিয়নে ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়। ফলে ৩৫ হাজার বিদ্যুৎ গ্রাহককে দুর্ভোগ পোহাতে হয়েছে।

বিদ্যুৎ বিতরণ ও বিক্রয় বিভাগ (পিডিবি) ও পল্লী বিদ্যুৎ সমিতি সরিষাবাড়ী জোনাল কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ১২টার দিকে হঠাৎ ঝোড়ো বাতাস ও বৃষ্টি শুরু হয়। এ সময় ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এতে পৌর শহর ও উপজেলার আটটি ইউনিয়নের ৩৫ হাজার বিদ্যুৎ গ্রাহক রাত ১২টা থেকে আজ শুক্রবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় দুর্ভোগে পড়েন।

ঘোষণা ছাড়াই বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ৩৫ হাজার বিদ্যুৎ গ্রাহককে দুর্ভোগ পোহাতে হয়েছে।

শিমলাবাজারের বিদ্যুৎ গ্রাহক ওয়াহাব আলী বলেন, ‘ঘোষণা ছাড়াই সাড়ে ৯ ঘণ্টা বিদ্যুৎ না থাকায় কষ্ট করন লাগছে।’ ডোয়াইল ইউনিয়নের নয়াপাড়া গ্রামের ইলিয়াস হাসান বলেন, ‘১০ ঘণ্টা বিদ্যুৎ না থাকায় সমস্যায় কাটিয়েছি। করোনা পরিস্থিতির খবর জানতে পারছিলাম না।’

বিদ্যুৎ বিতরণ ও বিক্রয় বিভাগ (পিডিবি) সরিষাবাড়ীর নির্বাহী প্রকৌশলী মো. আবু বকর তালুকদার বলেন, রাতে ঝড়বৃষ্টি হওয়ায় জামালপুর থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। তাই ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন