default-image

গাজীপুরের টঙ্গীতে বিদ্যুতের খুঁটি অপসারণের সময় এর নিচে পড়ে দুই শ্রমিক প্রাণ হারিয়েছেন। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে টঙ্গীর চেরাগ আলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ছাড়া গুরুতর আহত অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত ওই দুই শ্রমিক হলেন মো. সোহাগ (২৫) ও সুমন মিয়া (৪০)। দুজনেরই বাড়ি জামালপুর জেলায়। সোহাগের বাবার নাম শামছুল সরকার। সুমনের বাবার নাম মো. রসুল। তাঁরা দুজনই বিদ্যুতের খুঁটি অপসারণের শ্রমিক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী চেরাগ আলী এলাকায় বিদ্যুতের খুঁটি অপসারণের কাজ করছিল মেসার্স নেটওয়ার্ক নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। দুপুরে ওই এলাকার স্প্রিড সিএনজি পাম্পের সামনে একটি বিদ্যুতের খুঁটি অপসারণ করছিলেন ঠিকাদারের নিয়োগ করা কয়েকজন শ্রমিক। এ সময় খুঁটিটি হঠাৎ ভেঙে নিচে পড়ে যায়। খুঁটির ভাঙা অংশের নিচে চাপা পড়েন সোহাগ, সুমন ও সাইফুল নামের তিন শ্রমিক। খুঁটির আঘাতে ঘটনাস্থলেই মারা যান সোহাগ। এরপর গুরুতর আহত অবস্থায় সুমনকে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তিনি সেখানে মারা যান। আর সাইফুলকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক মো. সজল জানান, খবর পেয়ে দুটি লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সূত্রপাত বা কোনো গাফিলতি ছিল কি না, তা সে বিষয়ে তদন্ত চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন