default-image

গাজীপুরের টঙ্গীতে নোয়াগাঁও হিমারদীঘির এলাকা থেকে মাদক মামলায় গ্রেপ্তার সেই ‘কোটিপতি’ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে আজ বুধবার বিকেলে বহিষ্কার করা হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার রাতে মাদক ও চাঁদাবাজি মামলায় পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসম্পাদক ও টঙ্গী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক রেজাউল করিমকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

পুলিশ জানায়, রেজাউল করিমকে গ্রেপ্তারের পর আজ সকালে সাত দিনের রিমান্ড চেয়ে তাঁকে গাজীপুর আদালতে পাঠালে বিচারক তাঁকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

default-image

পুলিশ আরও জানায়, গ্রেপ্তার রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘির এলাকার বাসিন্দা মো. হোসেন আলীর ছেলে। সম্প্রতি সাজ্জাদুল ইসলাম নামের এক ব্যবসায়ীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন ছাত্রলীগের এই ‘কোটিপতি’ নেতা। ভুক্তভোগীর স্ত্রী শিল্পী আক্তার এই ঘটনায় বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ করেন। সেই মামলায় ও মাদক ব্যবসার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন