বিজ্ঞাপন

এপিবিএন পুলিশ সূত্র জানায়, গতকাল রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্ট্রার্ড ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা মো. এনামত ওরফে এনাম একই ক্যাম্পের বাসিন্দা শাকেরকে পূর্বশত্রুতার জেরে মারধর করে ও মাথায় টর্চলাইট দিয়ে আঘাত করে।

মারামারির খবর পেয়ে ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশের টহল দলের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় শাকেরকে উদ্ধার করে পাশের আইপিডি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পরে নয়াপাড়া‌ এপিবিএন ক‌্যা‌ম্পের একটি দল ও টেকনাফ থানা–পুলিশ বিভিন্ন স্থা‌নে যৌথ অভিযান পরিচালনা ক‌রে হত‌্যাকা‌ণ্ডের সঙ্গে জ‌ড়িত সন্দেহে ১০ জন‌কে আটক করে। তাৎক্ষণিকভাবে তাঁদের পরিচয় জানা যায়নি।

মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১০ জনকে আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য টেকনাফ থানা–পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। জানতে চাইলে টেকনাফ মডেল থানার পরিদর্শক (অপারেশন) খোরশেদ আলম বলেন, নিহত মো. শাকেরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা করার প্রক্রিয়া চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন