টাঙ্গাইলের সাংসদ একাব্বর ও তাঁর স্ত্রী করোনামুক্ত

বিজ্ঞাপন
default-image

টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সাংসদ এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন করোনামুক্ত হয়েছেন। আজ মঙ্গলবার রাত সাড়ে সাতটায় সাংসদের ছেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ১৯ আগস্ট সাংসদ একাব্বর হোসেনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এর দুই দিন আগে সাংসদের স্ত্রী ঝর্ণা হোসেনের শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। করোনা শনাক্ত হওয়ার পর তাঁদের দুজনকেই ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। সেখানে চিকিৎসার জন্য সাংসদকে ভর্তি করা হয়। আর তাঁর স্ত্রীকে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা করানোর জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাংসদের দুবার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। সর্বশেষ আজ সকালে সাংসদ ও তাঁর স্ত্রীর করোনা পরীক্ষা করলে ফলাফল নেগেটিভ আসে। তাঁরা দুজনই বর্তমানে ঢাকার ধানমন্ডির বাসায় রয়েছেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তাহরীম হোসেন তাঁর মা–বাবা করোনামুক্ত হওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। একই সঙ্গে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলীয় নেতা-কর্মী এবং মির্জাপুরবাসীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ ও দোয়া কামনা করেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন