টাঙ্গাইলে কোভিড রোগীর সংখ্যা বেড়ে ৯৯৯

বিজ্ঞাপন
default-image

টাঙ্গাইলে চিকিৎসক, পুলিশ, শিক্ষকসহ নতুন করে ৩৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় কোভিড-১৯–এ আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে হলো ৯৯৯। আজ মঙ্গলবার জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানিয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন মো ওয়াহীদুজ্জামান জানান, নতুন সংক্রমিত ব্যক্তিদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলার ১৮ জন, মির্জাপুরে ৫, নাগরপুরে ১, মধুপুরে ৪ এবং বাসাইল ও কালিহাতী উপজেলায় ৩ জন করে রয়েছেন। এ নিয়ে জেলায় মোট কোভিড রোগীর সংখ্যা দাঁড়াল ৯৯৯।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে টাঙ্গাইলের একজন সহকারী পুলিশ সুপার, পুলিশ ট্রেনিং সেন্টারের তিনজন কনস্টেবল, টাঙ্গাইল ডায়াবেটিক হাসপাতালের একজন চিকিৎসক, নাগরপুরের একটি স্কুলের প্রধান শিক্ষক ও বাসাইল পল্লী বিদ্যুৎ অফিসের কর্মী রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ৯৯৯ জনের মধ্যে এখন পর্যন্ত মারা গেছেন ২১ জন। আর সুস্থ হয়েছেন ৫৪৪ জন। বর্তমানে ৪৩৪ জন চিকিৎসাধীন।

জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় মির্জাপুরে গত ৮ এপ্রিল। পরে ওই মাসে করোনায় সংক্রমিত হন ২৪ জন। মে মাসে ১৪১ জন ও জুন মাসে ৪৪৭ জন আক্রান্ত হন। জুলাই মাসে ১৪ দিনেই আক্রান্ত হয়েছেন ৩৮৭ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন