default-image

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে নাগরপুর উপজেলার দাসপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আবদুল বারেকের ছেলে শুভ আকতার সানি (১৮), টাঙ্গাইল শহরের কাগমারা এলাকার আবদুল মান্নানের মেয়ে মমতা হীরা ওরফে সুবর্ণা (১৫) এবং সদর উপজেলার করটিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে বাপ্পী (২২)।

default-image

স্থানীয় লোকজন বলেন, নাগরপুর উপজেলার ধুবরিয়া ইউনিয়নের বলরামপুর গ্রামে মমতার নানার বাড়ি। সে নানার বাড়িতে ছিল। গতকাল রাতে মমতার বন্ধু শুভ তাঁর সহযোগী বাপ্পীকে সঙ্গে নিয়ে বলরামপুর যান। সেখান থেকে মমতাকে নিয়ে তাঁরা মোটরসাইকেলে করে টাঙ্গাইল শহরের দিকে রওনা হন। দিবাগত রাত দুইটার দিকে টাঙ্গাইল-আরিচা সড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া এলাকায় কাঠবাহী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাপ্পী নিহত হন। গুরুতর আহত অবস্থায় শুভ ও মমতাকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বলেন, ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0