default-image

টাঙ্গাইলে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন সখীপুর উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সখীপুর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় আধা ঘণ্টাব্যাপী মানববন্ধনে স্থানীয় সাংবাদিকেরা বক্তব্য দেন। সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার বলেন, মামলা হওয়ার পরও পুলিশ আসামিদের গ্রেপ্তার করছে না। কারণ, আসামি ইউনিয়ন পরিষদের (ইউপি) একজন চেয়ারম্যান। প্রভাবশালী হওয়া তাঁকে গ্রেপ্তার করা হচ্ছে না।

হামলার শিকার সাংবাদিক এনায়েত করিম একটি অনলাইন নিউজ পোর্টালের টাঙ্গাইল জেলা প্রতিনিধি। গত রোববার সকালে বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদের (ইউপি) সঙ্গে স্থানীয় একটি সংখ্যালঘু পরিবারের সদস্যদের জমি নিয়ে বিরোধের খবর সংগ্রহের সময় হামলার শিকার হন তিনি। পরে স্থানীয় লোকজন তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এনায়েত করিমের অভিযোগ, ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরীর লোকজন তাঁর ওপর হামলা করেন।

এ ঘটনায় গতকাল হাবিবুর রহমানকে প্রধান আসামি করে ১২ জনের নামে মামলা হয়। বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ মুঠোফোনে বলেন, আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন