default-image

টাঙ্গাইলের সখীপুরে সিঁধ কেটে চুরি হওয়া দুই মাস বয়সী শিশুকে উদ্ধার করেছে পুলিশ। ছয় দিন পর আজ মঙ্গলবার ভোরে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

এর আগে গত বুধবার রাতে উপজেলার শোলা প্রতিমা গ্রামের ট্রাকচালক আছির উদ্দিনের বাড়িতে সিঁধ কেটে মায়ের মুখ চেপে ধরে শিশু জুনায়েদকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরের দিন বৃহস্পতিবার ওই শিশুর বাবা আছির উদ্দিন বাদী হয়ে সখীপুর থানায় মামলা করলে পুলিশ শিশুটিকে উদ্ধারে অভিযানে নামেন।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, আজ ভোরে দেলদুয়ার উপজেলার একটি বাড়ি থেকে শিশুটিকে জীবিত উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ দুজন নারীসহ তিনজনকে আটক করে। তবে পুলিশ তদন্তের স্বার্থে আটক ব্যক্তিদের নাম এখনই প্রকাশ করছে না।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া প্রথম আলোকে বলেন, শিশুটিকে উদ্ধার করে মায়ের বুকে ফিরিয়ে দেওয়া হয়েছে। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শিশুর বাবা আছির উদ্দিন বলেন, ‘শুনেছি দুর্বৃত্তরা আমার ছেলেকে মাত্র ৫০ হাজার টাকার বিনিময়ে চুরি করে বিক্রি করে দেয়। পুলিশের আন্তরিক সহযোগিতায় আমার বাবাকে আমরা ফিরে পেয়েছি।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন