মানববন্ধনে অংশ নেওয়া এলাকাবাসী অভিযোগ করেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে গাজীপুর মহানগরীর বোর্ডবাজারে মো. শাহীন নামের এক ব্যবসায়ীর গুদাম থেকে ২০ মার্চ রাতে টিসিবির তেল, চিনি ও ডাল উদ্ধার করে পুলিশ। এ সময় মো. শাহীনকে আটক করা হয়। এ ঘটনায় জড়িত ব্যক্তিরা কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন মণ্ডলের লোক। তাঁর মদদেই তাঁরা টিসিবির পণ্য চুরি করেছেন। তাই এ ঘটনায় ওই কাউন্সিলরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন তাঁরা।

টিসিবির পণ্য উদ্ধারের বিষয়ে গাজীপুরের গাছা থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, ২০ মার্চ দিবাগত রাত একটার দিকে সরকারের জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোনকল পেয়ে বোর্ডবাজারের মোহার খান ওয়াকফ এস্টেট মার্কেটের মো. শাহীনের গুদামে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে টিসিবির মোড়কযুক্ত ৩৭ বোতল সয়াবিন তেল (৭৪ লিটার), ৩৭ কেজি চিনি ও ৩৭ কেজি ডাল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক ব্যবসায়ী শাহীন পুলিশকে জানিয়েছেন, এসব পণ্য জাহাঙ্গীর আলম ও রফিক নামের দুই ব্যক্তি তাঁর কাছে বিক্রি করেছেন। জাহাঙ্গীর ও রফিক স্থানীয় কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন মণ্ডলের ব্যক্তিগত সহকারী।

তবে অভিযোগের বিষয়টি অস্বীকার করে কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন মণ্ডল বলেন, এসব পণ্য অন্য এলাকা থেকে এনে কেউ বিক্রি করে থাকতে পারেন। এর সঙ্গে তিনি জড়িত নন। তাঁর বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, জেলা শহরে মানববন্ধন ও অবরোধের কারণে পৌনে এক ঘণ্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন