default-image

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবা বড়ি জব্দ করেছে বিজিবি। আজ মঙ্গলবার ভোররাত সাড়ে চারটার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী এলাকায় রাস্তার ওপর থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান। তিনি বলেন, মঙ্গলবার ভোররাতে উপজেলার হ্নীলা চৌকির বিশেষ একটি টহল দল মাদক পাচারের সংবাদ পেয়ে হ্নীলা বালিকা উচ্চবিদ্যালয়ের পশ্চিমে অবস্থান নেয়। কিছুক্ষণ পর দুই ব্যক্তি একটি পলিথিনের পোঁটলা নিয়ে প্রধান সড়কে ইয়াবা সরবরাহে এলে বিজিবি জওয়ানেরা তাঁদের ধাওয়া করেন। এ সময় ওই দুই ব্যক্তি পোঁটলাটি ফেলে পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যান। এ সময় ধাওয়া করেও তাঁদের কাউকে আটক করা সম্ভব হয়নি। পোঁটলাটি ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ২০ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়।

মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, এ ঘটনায় জড়িত ব্যক্তিদের ধরার জন্য গোয়েন্দা কার্যক্রম চলছে। জব্দ করা ইয়াবাগুলো পরবর্তীকালে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন