default-image

নরসিংদীর পলাশ উপজেলায় মালবাহী ট্রাকের চাপায় উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা মো. মোস্তফা কামাল (৪০) নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাগপাড়ায় প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মোস্তফা কামাল টাঙ্গাইল সদর উপজেলার আনাহুলা এলাকার মৃত শুক্কুর মাহমুদের ছেলে। তিনি পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুই উপসহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা মোস্তফা কামাল ও হারুন অর রশিদ মোটরসাইকেলে ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন। পথে বাগপাড়ায় প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামনের সড়কটির সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি উল্টে যায়। পরে একটি মালবাহী ট্রাক তাঁদের চাপা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মোস্তফা কামাল মারা যান। গুরুতর আহত অবস্থায় হারুন অর রশিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। মালবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে ট্রাকচালককে।

রায়পুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা রেলক্রসিং এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী রাসেল আহম্মেদ (৩২) নিহত হয়েছেন। নিহত রাসেল কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের বাবুনগর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি ভৈরব শহরের একটি সুপারমার্কেটে কাপড়ের ব্যবসা করতেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন