default-image

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ভূঁয়াই বাজার এলাকায় মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম শওকত আজিজ (৩৫)। তাঁর বাড়ি রাজনগর উপজেলার ইটা চা-বাগানে। তিনি রাজমিস্ত্রির কাজের ঠিকাদারি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল ও চালবোঝাই ট্রাক একই দিক থেকে আসছিল। সকাল সাড়ে ৭টার দিকে ভূঁয়াই এলাকায় পৌঁছালে মোটরসাইকেল আরোহী ট্রাকটিকে অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় সড়কের পাশে ফেলে রাখা বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি ছিটকে পড়ে। পরক্ষণে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী শওকত আজিজ ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় অটোরিকশার চালকেরা উপজেলা সদরের জাঙ্গিরাই চত্বর (প্রস্তাবিত মুক্তিযোদ্ধা চত্বর) এলাকায় পথরোধ করে ট্রাকটি আটকান। খবর পেয়ে সকাল নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে।

ট্রাকচালকের সহকারী ১৫ বছরের কিশোর তুহিন আহমদ বলে, ভৈরবের একটি আড়ত থেকে ট্রাকে করে জুড়ীতে চাল নিয়ে যাচ্ছিল তারা। মোটরসাইকেল আরোহী ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। ট্রাকচালকের নাম জুনু মোহাম্মদ। দুর্ঘটনার পর তিনি কোথায় গেছেন, তার জানা নেই।

জুড়ী থানার উপপরিদর্শক (এসআই) খছরুল আলম বলেন, নিহত মোটরসাইকেল আরোহী জুড়ীর সোনারূপা চা-বাগানে কাজ দেখাশোনা করতে যাচ্ছিলেন বলে তাঁর স্বজনেরা জানিয়েছেন। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার জেলা সদরে অবস্থিত ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠানো হবে। ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন