বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি বোর্ড অফিসের চৌরাস্তার পশ্চিম দিক থেকে এক মোটরসাইকেল আরোহী মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাক দ্রুতবেগে ওই এলাকা পার হওয়ার সময় মোটরসাইকেলটি ট্রাকটির সামনে চলে আসে। এ অবস্থায় ট্রাকচালক মোটরসাইকেলটিকে বাঁচাতে পূর্বদিকে সরে গেলে সেখানে যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে ধাক্কা দিয়ে টেনেহিঁচড়ে সামনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলে ইজিবাইকের যাত্রী মজিবর রহমান ও চঞ্চল মারা যান। এ সময় পূর্ব সংযোগ সড়ক থেকে মহাসড়কের দিকে আসা আরেকটি ট্রাক এই ট্রাককে ধাক্কা মারে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় ইজিবাইকের যাত্রী জহিরুল ইসলাম, রবিউল ইসলাম ও গোলাম মোস্তফাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গোলাম মোস্তফার মৃত্যু হয়।

ট্রাকচালক মোটরসাইকেলটিকে বাঁচাতে পূর্বদিকে সরে গেলে সেখানে যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে থাকা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে ধাক্কা দিয়ে টেনেহিঁচড়ে সামনে নিয়ে যায়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা রাকিবুল আলম বলেন, হাসপাতালে মুমূর্ষু অবস্থায় আনা সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক, তাঁদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে দুটি ট্রাককেই আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পর ট্রাকের চালকেরা পালিয়ে গেছেন, তাঁদের আটক করতে অভিযান চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন