default-image

জয়পুরহাটে বিয়ের দাওয়াতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোনালী ব্যাংকের কর্মকর্তা আবু সালাম (৪৮) নিহত হয়েছেন। এতে তাঁর ছেলে আবু সিয়াম (১৪) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আজ শুক্রবার সকাল ১০টায় জয়পুরহাট সদর উপজেলার তেঁতুলতলী এলাকায় জয়পুরহাট-পাহাড়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সালাম সোনালী ব্যাংকের নওগাঁর বদলগাছি শাখার ব্যবস্থাপক ছিলেন। তিনি জয়পুরহাট ডিগ্রি কলেজ এলাকার বাসিন্দা।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জয়পুরহাটের বাসা থেকে আবু সালাম ও তাঁর ছেলে আবু সিয়াম মোটরসাইকেলে করে বিয়ের দাওয়াত খেতে বদলগাছি উপজেলার মথুরাপুর গ্রামে যাচ্ছিলেন। আবু সালাম মোটরসাইকেল চালাচ্ছিলেন এবং তাঁর ছেলে সিয়াম পেছনে বসে ছিল। তাঁরা তেঁতুলতলী এলাকায় পৌঁছালে পেছনে থেকে একটি ট্রাক তাঁদের ধাক্কা দেয়। এতে বাবা-ছেলে দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেন। সেখানে জরুরি বিভাগের চিকিৎসকেরা আবু সালামকে মৃত ঘোষণা করেন। আর সিয়ামকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সোনালী ব্যাংক ধামুইরহাট শাখার ব্যবস্থাপক মিজানুর রহমান বলেন, আবু সালাম সোনালী ব্যাংক বদলগাছি শাখায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। আজ সকালে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় তিনি মারা গেছেন। এ ঘটনায় তাঁর ছেলে আহত হয়েছে।

নিহত ব্যাংক কর্মকর্তা আবু সালামের লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান। তিনি বলেন, ট্রাকটি পুলিশের নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। ট্রাকের চালক ও তাঁর সহকারীকে খোঁজা হচ্ছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন