default-image

কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের অপর আরোহী। আজ সোমবার দুপুরে উপজেলার হোসেনাবাদ মাঠের মধ্যে সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত চালকের নাম রাসেল আহমেদ (২৪)। তিনি উপজেলার প্রাগপুর ইউনিয়নের মুসলিমনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আহত আরোহীর নাম রুবেল হোসেন (২২)। তিনি একই গ্রামের মুসা কলিমের ছেলে। তাঁকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

দৌলতপুর থানার পরিদর্শক নিশিকান্ত সরকার বলেন, রাসেল ও রুবেল দুই বন্ধু। তাঁরা মোটরসাইকেলে করে মথুরাপুর থেকে হোসেনাবাদ যাচ্ছিলেন। বেলা পৌনে একটার দিকে তাঁরা কুষ্টিয়া-প্রাগপুর সড়কের হোসেনাবাদ মাঠের মধ্যে ব্রিজের কাছে পৌঁছান। সেখানে মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালকের আসনে থাকা রাসেল ঘটনাস্থলেই মারা যান। রুবেল রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন।

বিজ্ঞাপন

পুলিশ কর্মকর্তা নিশিকান্ত সরকার আরও বলেন, রাসেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি (যশোর-ট-২৭১৫) জব্দ করা হয়েছে। তবে ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছেন।

মন্তব্য পড়ুন 0