default-image

চট্টগ্রামের হাটহাজারীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে নারগিস আকতার (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। তিনি স্বামীর মোটরসাইকেলের পেছনের আসনে বসে এক আত্মীয়ের পারিবারিক অনুষ্ঠানে যাচ্ছিলেন। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে উপজেলার শিকারপুর ইউনিয়নের কুয়াইশ বাদামতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে হাটহাজারী উপজেলার মধ্যম মাদার্শা এলাকার সৌদিপ্রবাসী আলী আকবর তাঁর স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে চট্টগ্রাম নগরীতে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে কুয়াইশ বাদামতল এলাকায় তাঁদের মোটরসাইকেলকে পেছন থেকে ট্রাক ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন আকবরের স্ত্রী নারগিস। ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মদুনাঘাট তদন্তে কেন্দ্রে নিয়ে যায়। আকবর-নারগিস দম্পতির এক ছেলে ও এক মেয়ে আছে।

শিকারপুর ইউনিয়নের (ইউপি) প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ লোকমান হাকিম বলেন, মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায় ট্রাকটি। ঘটনার পরপর স্থানীয় জনতা জড়ো হলেও সেটি ধরতে পারেননি।

হাটহাজারীর মদুনাঘাট তদন্তকেন্দ্রের পরিদর্শক মুহাম্মদ সরোয়ার্দী প্রথম আলোকে বলেন, ট্রাকটি মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এতে ওই গৃহবধূ সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। তবে ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাঁকে গ্রেপ্তার করা যায়নি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন