default-image

ট্রাফিক আইন ভেঙে উল্টোপথে দৌলতদিয়া ফেরিঘাটের দিকে যাচ্ছিল একটি ট্রাক। ট্রাকটি যে সড়ক দিয়ে যাচ্ছিল হঠাৎ ওই সড়কে উঠে যায় একটি মোটরসাইকেল। এ সময় ট্রাকের নিচে পড়ে মোটরসাইকেলের দুই আরোহী সড়কে পড়ে গুরুতর আহত হন। মঙ্গলবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে ওই রাতেই আহত দুজনের মধ্যে একজন মারা যান।

দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আরিফ মিয়া (২২)। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ছিদ্দিক কাজীপাড়ার লাল মিয়ার ছেলে। আহত ব্যক্তির নাম মো. জসিম পাল (২৪)। তিনি গোয়ালন্দ উপজেলার ফেলু মোল্লার পাড়া এলাকার গোপাল পালের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দের দৌলতদিয়া ক্যানালঘাট এলাকার এরশাদের দোকানের সামনে যশোর থেকে ছেড়ে আসা মাছবাহী একটি ট্রাক ট্রাফিক আইন লঙ্ঘন করে উল্টোপথে দ্রুতগতিতে ফেরি ঘাটের দিকে যাচ্ছিল। একই সময় বাঁ দিক থেকে এরশাদের দোকানের সামনের ফাঁকা জায়গা দিয়ে মোটরসাইকেলটি মহাসড়কে উঠছিল। এ সময় ট্রাকটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কে ছিটকে পড়ে মারাত্মক আহত হন।

বিজ্ঞাপন
অবস্থার অবনতি হলে তাঁদের ঢাকায় ঢাকায় নেওয়ার পথে মঙ্গলবার দিবাগত রাত তিনটায় আরিফ মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী মো. জসিমকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে স্থানীয় লোকজন মোটরসাইকেলের আহত দুই আরোহীকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাতেই উন্নত চিকিৎসার জন্য তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁদের ঢাকায় ঢাকায় নেওয়ার পথে মঙ্গলবার দিবাগত রাত তিনটায় আরিফ মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী মো. জসিমকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই সড়ক দুর্ঘটনার বিষয়ে গোয়ালন্দ মোড় আহলাদিপুর হাইওয়ে থানার এসআই আলাউদ্দিন বলেন, এ ঘটনায় হাইওয়ে থানায় মামলা হয়েছে। ট্রাকটি জব্দ করা গেলেও চালক পলাতক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন